zoomit web design and development company in bangladesh

জুম আইটি একটি আইটি বেজড ওয়েব ডিজাইন ডেভেলপমেন্ট ও সফটওয়্যার ডেভেলপমেন্ট সেবাদাতা প্রতিষ্ঠান।

জুম আইটি প্রধানত তিন প্রকারের সেবা প্রদান করে থাকে। প্রথমটি হচ্ছে ওয়েব ডিজাইন ও ডেভেলপমেন্ট যাতে অন্তর্ভুক্ত রয়েছে সুন্দর ও মার্জিত ওয়েব লেআউট ডিজাইন, ডিজাইনটিকে ক্লায়েন্টের চাহিদা মোতাবেক ওয়ার্ডপ্রেস থিমে রুপান্তর অথবা পিএইচপিতে রুপান্তর, ওয়েবসাইট মেইনটেনেন্স, ইকমার্স সলিউশন, সিএমএস সলিউশন, ফেসবুক মেসেঞ্জার যোগ করা, ওয়েব হোস্টিং, ডোমেইন রেজিস্ট্রেশন ইত্যাদি।

দ্বিতীয়টি হচ্ছে সফটওয়্যার ডেভেলপমেন্ট যা ক্লায়েন্টদের চাহিদা অনুযায়ী ডেভেলপ করা হয়। আমরা ওয়েব ভিত্তিক প্রায় সব ধরনের সফটওয়ার তৈরি করে থাকি।

তৃতীয়টি হচ্ছে এসইও। আপনার ওয়েবসাইট বা পণ্য বেশী মানুষের কাছে পোছানোর জন্য চাই ওয়েব ভিত্তিক মার্কেটিং। গুগলের প্রথম পাতায় স্থান পেতে দুই ধরনের মার্কেটিং করি, পেইড এসইও এবং অরগানিক এসইও।

আমাদের উদ্দেশ্য

আমাদের উদ্দেশ্য থাকে ১০০% ক্লায়েন্ট স্যাটিসফেকশন। আর ক্লায়েন্ট তখনই সন্তুষ্ট হয় যখন তার স্বপ্নের ওয়েব/সফটওয়্যার সফলতার সাথে প্রতিযোগিতামুলক বাজারে প্রশংসনীয়ভাবে উত্তীর্ণ হয়।

আমরা চেষ্টা

"কোয়ানটিটি নয়, কোয়ালিটি চাই"
কোয়ালিটি যেমন আমাদের গ্রাহক সন্তুষ্টি এনে দেয়, তেমনি বিশ্ববাজারে তুলনামুলক এগিয়ে থাকতেও সাহায্য করে। এজন্য আমাদের চেষ্টা থাকে গ্রাহককে গুনগত মানের কাজ উপহার দেওয়া।

আমাদের দৃষ্টি

ওয়েব ডিজাইন ডেভেলপমেন্ট ও সফটওয়্যার ডেভেলপমেন্টে বিশ্বব্যাপী শীর্ষস্থানীয় সংস্থা হওয়া যাতে আমাদের সেবার পরিধি পৌঁছে যায় দেশ থেকে বিদেশে।

আমাদের স্কিল

ডিজাইন ও ডেভেলপমেন্টে আমাদের দক্ষতা

ডিজাইন

এইচটিএমএল ৯৫%
সিএসএস ৯০%
জাভাস্ক্রিপ্ট ৭৫%
বুটস্ট্রাপ ৯০%

ডেভেলপমেন্ট

পিএইচপি ৮৫%
ডাটাবেজ ৭৫%
লারাভেল ৭০%
ওয়ার্ডপ্রেস ৮০%

ক্লায়েন্ট

আমাদের সম্মানিত গ্রাহকবৃন্দ
01723890031